সিরিজ জয়ের প্রতিশ্রুতি দিয়ে রাখলেন মাহমুদউল্লাহ


প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২১ , ০৮:৩৭ পিএম
সিরিজ জয়ের প্রতিশ্রুতি দিয়ে রাখলেন মাহমুদউল্লাহ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে মাঠে নামার আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। যার প্রথমটিতে বৃহস্পতিবার মাঠে নেমেছিল টাইগাররা। সেই ম্যাচে ব্যাট হাতে আলো ছড়িয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। খেলেছেন অপরাজিত ৫১ রানের ইনিংস। ম্যাচ শেষে এই অলরাউন্ডার জানান, উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ের ব্যাপারে আশাবাদী তিনি।

করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দি থাকার পর উইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন হবে বাংলাদেশ দলের। যেখানে ৩টি ওয়ানডের সঙ্গে টেস্ট আছে ২টি। এই সিরিজ খেলতে শক্তিমত্তায় দুর্বল দলই নিয়ে এসেছে ক্যারিবীয়রা।

একে তো ঘরের মাঠে সিরিজ, তার উপর খর্ব শক্তির দল উইন্ডিজ। সবে মিলে সিরিজ জয়ের বিকল্প ভাবছে না টাইগাররা। তবে সেজন্যে নিজেদেরকে আগে ঝালিয়ে নেয়া চাই। সেই কাজটিই এখন করছেন সাকিব আল হাসান, তামিম ইকবালরা। প্রথম প্রস্তুতি ম্যাচ শেষে বাংলাদেশ দলের অলরাউন্ডার মাহমুদউল্লাহ জানালেন, যা প্রস্তুতি নিয়েছেন, সেটি ক্যারিবীয়দের পরাজিত করার জন্য যথেষ্ট।

বৃহস্পতিবার বিকেএসপিতে প্রথম অনুশীলন ম্যাচ শেষে এক ভিডিও বার্তায় মাহমুদউল্লাহ বলেন, ‘সবমিলিয়ে ভালো। আমার মনে হয় বোলাররা ভালো বল করেছে। দুই দলের বোলাররাই ভালো বল করেছে। উইকেট সম্ভবত শুরুর দিকে কিছুটা মুভমেন্ট ছিল। দ্বিতীয় ইনিংসে বেটার হয়েছে উইকেট। কিন্তু সর্বোপরি ভালো অনুশীলন হয়েছে।’

টাইগার অলরাউন্ডার আরো জানান, ‘আমি মনে করি দিনটা বোলারদেরই ছিল। তবে ব্যাটিংও আলহামদুলিল্লাহ। প্রস্তুতি ভালো হচ্ছে। আমরা বেশ ইতিবাচক এই সিরিজের ব্যাপারে। আমি মনে করি আমরা কিছু ভালো ক্রিকেট উপহার দিতে পারবো। আমি আশাবাদী যে আমরা সিরিজ জিতবো ইনশাআল্লাহ।’