নিজের জিহ্বায় কামড় দিতে ইচ্ছা করছে ওয়ার্নারের


প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২০ , ০৩:০৭ পিএম
নিজের জিহ্বায় কামড় দিতে ইচ্ছা করছে ওয়ার্নারের

শেষ ওভারে দরকার ছিল ১৮ রান। হায়দরাবাদ তুলে নিলো ১৭ রান। একটিমাত্র রান করতে না পারার কারণে ম্যাচ গড়ালো সুপার ওভারে। সেখানে ওয়ার্নারই মাঠে নামলেন জনি বেয়ারেস্টকে নিয়ে। এক ওভারে এই দু’জনের ২০-২৫ রানও তুলে ফেলা সম্ভব।

কিন্তু অন্যপাশে কেকেআরের অভিজ্ঞ অধিনায়ক ইয়ন মরগ্যান বল তুলে দিলেন আইপিএলে অভিষিক্ত নিউজিল্যান্ডের লকি ফার্গুসনের হাতে। বাজিমাত হলো সেখানেই। প্রথম বলেই বোল্ড করে দিলেন ওয়ার্নারকে।

ম্যাচটা মোটামুটি সেখানেই শেষ। এরপর আবদুস সামাদকেও বোল্ড করে দেন লকি ফার্গুসন। অন্য প্রান্তে জনি বেয়ারেস্ট ঠায় দাঁড়িয়ে থাকলেন। জয়ের জন্য ৩ রানের প্রয়োজন। মরাগ্যান আর দিনেশ কার্তিক মিলে সংগ্রহ করে নিলেন সেই তিন রান।

এভাবে নিজের ব্যর্থতা এবং দল হেরে যাওয়ার পর যারপরনাই ক্ষুদ্ধ সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার। তিনি জানালেন, নিজের জিহ্বায় নিজেই কামড় দিতে ইচ্ছে করছে তার।

ম্যাচের পর যখন তার কাছে অনুভূতি জানতে চাওয়া হয়, তখন ওয়ার্নার নিজেকেই যেন শান্ত রাখতে পারছিলেন না। শুধু এটুকু বলেন, ‘আমি জানি না আসলে কি বলতে হবে এখন। আমি সম্ভবত নিজের জিহ্বায় কামড় দিয়ে বসতে পারি। আমাদের অবশ্যই কিছু দুর্বলতা রয়েছে, নিশ্চিত। মাঝের ওভারগুলোতে কাঙ্খিত রান আসেনি। যা চলমান ছিল শেষ ওভারগুলো পর্যন্ত। ম্যাচটা শেষ করে আনার চেষ্টা করা প্রয়োজন ছিল আমাদের। শেষ তিন ওভারে আমরা ম্যাচ খুব ক্লোজ করে এনেছি; কিন্তু ফিনিশিংটা ঠিকমত দিতে পারিনি। আমি সত্যিই খুব হতাশ।’