জিমনেশিয়ামে ছেলেকে হাঁটা শেখাচ্ছেন তাসকিন (ভিডিও)

অনলাইন ডেস্ক
প্রকাশিত: ২১ মে ২০১৯ , ১১:২৭ এএম
জিমনেশিয়ামে ছেলেকে হাঁটা শেখাচ্ছেন তাসকিন (ভিডিও)

৪১ সেকেন্ডের একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, ছেলে তাসফিন আহমেদ রিহানকে হাঁটা শেখাচ্ছেন তাসকিন। বাবা দুই হাত ধরে রয়েছেন আর ছেলে এক পা এক পা করে অগ্রসর হচ্ছে সামনে। ব্যাকগ্রাউন্ড দেখে বোঝা যায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) জিমনেশিয়ামে চলছে এই কাণ্ড।

ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অফিশিয়াল পেজ থেকে পোস্ট করেছেন তাসকিন আহমেদ। ক্যাপশনে লেখা, ‘রাবেয়া দেখ, তাসফিন আমার সঙ্গে হাঁটার চেষ্টা করছে।’

ভিডিওতে দেখুন ছেলেকে হাঁটা শেখাচ্ছেন বাবা তাসকিন-http://bit.ly/2WbagL5

বাবা-ছেলের এমন মুহূর্ত ছড়িয়েছে মুগ্ধতা। ইতোমধ্যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। প্রশংসা ঝরে পড়ছে সমর্থকদের কণ্ঠে।

ত্রিদেশীয় সিরিজ দিয়ে দলে ফিরেছিলেন তাসকিন আহমেদ। যদিও সিরিজটিতে মাঠে নামা হয়নি ডানহাতি এই পেসারের। গুঞ্জন ছড়িয়েছিল, বিশ্বকাপেও জায়গা করে নেবেন তিনি। তবে আপাতত রিজার্ভ খেলোয়াড় হিসেবেই থাকছেন তিনি। দেশে ফিরে বর্তমানে এলিট প্লেয়ার্স স্কিল ক্যাম্প করছেন তাসকিন।

ওই ক্যাম্পেই ২০ মে, সোমবার তাসকিন উপস্থিত হয়েছিলেন একমাত্র সন্তান তাসফিন আহমেদ রিহানকে নিয়ে।

জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের যথাযথ প্রস্তুত করতে এলিট স্কিল ক্যাম্পের আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই ক্যাম্পে ডাকা হয়েছে ইমরুল কায়েস, এনামুল হক বিজয় এবং তাসকিন আহমেদসহ ২৪জন অভিজ্ঞ ক্রিকেটারকে। গত রবিবার থেকে মিরপুরে শুরু হয়েছে স্কিল ক্যাম্প। ১৮ দিনব্যাপী চলবে এই প্রশিক্ষণ। শেষ হবে আগামী ৩০ মে।