ছোট্ট কায়ানের স্বপ্নপূরণ করলেন ওজিল

অনলাইন ডেস্ক
প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৮ , ০৫:২০ পিএম
ছোট্ট কায়ানের স্বপ্নপূরণ করলেন ওজিল

খুব ইচ্ছে ছিল একনজর দেখার। কিন্তু হাজারও প্রচেষ্টাতেও দেখা মিলছিল না। অবশেষে প্রিয় তারকাই স্বশরীরে সামনে এসে হাজির। এমনটি ঘটলে বাকরুদ্ধ না হয়ে পারেন ভক্ত!

ভাষা হারিয়েছে ছোট্ট কায়ানও। মেসুত ওজিলকে স্বচক্ষে দেখতে পেয়ে তার মুখ দিয়ে কোনো কথা নিঃসৃত হয়নি।

নর্থ লন্ডনের সম্ভ্রান্ত পরিবারের ছেলে কায়ান। শিশুবেলা থেকেই ওজিলের পাঁড় ভক্ত সে। ২০১৪ বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয় জার্মানি। আর্জেন্টিনাকে হারিয়ে চতুর্থবারের মতো জার্মানদের সোনালি ট্রফি জিততে নেপথ্য ভূমিকা পালন করেন ওজিল। সেই থেকে এ মিডফিল্ডারের ভক্ত বনে যায় সে। সমর্থন করতে থাকে জার্মানিকে।

বর্ণবাদ ও অবজ্ঞার অভিযোগে সম্প্রতি জাতীয় দল থেকে অবসর নিয়েছেন ওজিল। এখন আর্সেনালের হয়ে মাঠ মাতাচ্ছেন। কায়ানও গানারদের সমর্থক হয়ে গেছেন। সবসময় পরনে থাকে প্রিয় তারকার জার্সি। তবে কোনোভাবেই তার সঙ্গে সাক্ষাৎ মিলছিল না।

বিষয়টি জানতে পারেন ওজিল। গেল ক্রিস্টমাস ডের প্রথম প্রহরে কায়ানের সামনে হাজির হয়ে বিস্ময় উপহার দেন তিনি। হঠাৎই প্রিয় তারকাকে দেখে হতবিহ্বল হয়ে যায় শিশুটি। হয়ে পড়ে আনন্দে আটখানা। এতটাই আনন্দে অভিভূত হয়েছিল যে, সে কথা বলতে পারছিল না। অনেকক্ষণ পর বলে-আমি স্বপ্ন দেখছি, আমি স্বপ্ন দেখছি।

সম্প্রতি তুর্কি বংশোদ্ভূত তারকার সঙ্গে সেই খুদে ভক্তের বিস্ময় দৃশ্য ভাইরাল হয়েছে। বিষয়টি ভালোভাবেই নিচ্ছেন ফুটবলবোদ্ধা ও রোমান্টিকরা।