দ্য হান্ড্রেডের প্লেয়ার্স ড্রাফটে সাকিব


প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২১ , ০৭:৫৪ পিএম
দ্য হান্ড্রেডের প্লেয়ার্স ড্রাফটে সাকিব

রাজা ফিরেছেন তার সিংহাসনে। সাকিব আল হাসান, বাংলাদেশ ক্রিকেটের রাজার চেয়ে কম কিছু নন। নিষেধাজ্ঞা থেকে ফেরার আগেই লঙ্কান প্রিমিয়ার লিগে খেলার জন্য ডাক পেয়েছিলেন সাকিব। শেষ পর্যন্ত খেলতে যাননি তিনি। আগামী ১৮ ফেব্রুয়ারি আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিমালে উঠবে সাকিবের নাম। আইপিএলের পর দ্য হান্ড্রেডের প্লেয়ার্স ড্রাফটেও সুযোগ পেয়েছেন সাকিব।

ঘোষণা অনুযায়ী আগামী ২৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে দ্য হান্ড্রেডের প্লেয়ার্স ড্রাফট। চলতি বছরের জুলাই মাসে মাঠে গড়ানোর কথা রয়েছে ১০০ বলের এই টুর্নামেন্ট। এই টুর্নামেন্টের ড্রাফটের জন্য খেলোয়াড় নিবন্ধন শুরু হয়েছে। যেখানে নাম আছে সাকিবের। সাকিব ছাড়াও একাধিক তারকা ক্রিকেটার দ্য হান্ড্রেডে খেলার জন্য আগ্রহ প্রকাশ করেছেন।

এই তালিকায় রয়েছেন দক্ষিণ আফ্রিকার উইকেটরক্ষক ব্যাটসম্যান কুইন্টন ডি কক, কাগিসো রাবাদা, ফাফ ডু প্লেসি, ডেল স্টেইন, ওয়েস্ট ইন্ডিজের কাইরন পোলার্ড, নিকোলাস পুরান, নিউজিল্যান্ডের মার্টিন গাপটিল, অস্ট্রেলিয়ার মার্নাস লাবুশেনে মতো তারকা ক্রিকেটাররা। ইংল্যান্ডের এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট খেলতে সব মিলিয়ে ২০০ জন ক্রিকেটার ড্রাফটে নাম নিবন্ধন করেছেন।