চমৎকার একটি অ্যাকশনধর্মী গেম

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০১৯ , ০৯:১৬ এএম
চমৎকার একটি অ্যাকশনধর্মী গেম

বেন্ডি ইন নাইটমেয়ার রান চমৎকার এক অ্যাকশনধর্মী রানিং গেম। ১৯৩০ সালের বিখ্যাত ক্ল্যাসিক কার্টুন নির্মাতা জোয় ড্রিউ স্টুডিওর বানানো কার্টুন চরিত্র বেন্ডি হয়ে খেলতে হবে এতে। কিংবা বরিস দ্য উল্ফ অ্যান্ড এলিস এঞ্জেল হয়ে প্রতি–আক্রমণ (কাউন্টার অ্যাটাক) চালিয়ে খেলতে হবে। এমন এক অ্যাকশন ঘরানার গেম, যেখানে শত্রুদের আচ্ছামতো ধোলাই দিতে হবে। সব প্রতিবন্ধকতা দূরে ঠেলে মারামারি চালিয়ে যেতে হবে। এটা এমন এক গেম—আক্রমণ চালাতে হবে জলদস্যুদের জাহাজে, আস্তাকুঁড়ে ঘরে, অচেনা শহরের রাস্তায় এমনকি লাইব্রেরিতেও।

অস্ত্রশস্ত্র জোগাড় করে চরিত্রের লেভেল বাড়াতে হবে। স্যুপের ক্যান জমিয়ে নিজের ক্ষমতা বাড়াতে হবে। গেমে নিজের চরিত্রকে সাজাতে পারবেন অদেখা কস্টিউম আর প্রতি আলাদা এপিসোডে পাওয়া অস্ত্রশস্ত্র দিয়ে। সেই সঙ্গে অফিশিয়াল টি-শার্ট, পোস্টার ব্যবহার করে আপনার জয় উদ্​যাপন করতে পারবেন।

সব ধরনের সমস্যা থেকে বেন্ডিকে মুক্ত করাই হবে আপনার একমাত্র কাজ। গেমটির মূল আকর্ষণ হচ্ছে এর গ্রাফিকস আর সাউন্ড। গ্রাফিকস অনেকটা বিখ্যাত কার্টুন চরিত্র মিকিমাউস ও কাপহেডের মতো। তুমুল অ্যাকশনধর্মী গেমটি আপনার অবসর সময়কে আরও আনন্দময় করে তুলবে এতে কোনো দ্বিমত নেই।

গেম নামানোর ঠিকানা:

অ্যানড্রয়েড: http://bit.ly/M21BendyAndroid

আইওএস: http://bit.ly/M21BendyiOS