আবারও গুঞ্জন নুসরাত-যশকে নিয়ে


প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২১ , ০৬:৪৮ পিএম
আবারও গুঞ্জন নুসরাত-যশকে নিয়ে

কলকাতার অভিনেত্রী নুসরাত এবং অভিনেতা যশকে নিয়ে আবারও গুঞ্জন শুরু হয়েছে। এবারের গুঞ্জনের সূত্রপাত পুরনো একটি ভিডিও নতুন করে ‘ভাইরাল’ হওয়াকে ঘিরে।

চার সপ্তাহের আগের ওই ভিডিওতে দেখা যায়, কলকাতার দক্ষিণেশ্বর কালি মন্দিরে পশ্চিম বাংলার প্রাক্তন মন্ত্রী মদন মিত্রের সঙ্গে কথা বলছেন অভিনেত্রী ও ত্রিণমূল সাংসদ নুসরাত। সেখানে তার পাশেই দাঁড়িয়ে আছেন অভিনেতা যশ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি নিয়ে আলোচনার আরও বড় কারণ, সম্প্রতি দেওয়া নুসরাতের এক সাক্ষাৎকার। সেখানে তিনি বলেছিলেন, এখন আর স্বামী নিখিল জৈনের সঙ্গে থাকছেন না তিনি।

গত বছর ‘এসওএস কলকাতা’ সিনেমায় অভিনয় করেছিলেন নুসরাত-যশ। আর তখনই তাদের মধ্যে বিশেষ সম্পর্ক গড়ে ওঠে বলে ধারণা করা হচ্ছে। স্বামীর সঙ্গে নুসরাতের ছাড়াছাড়িও নাকি সেই কারণে!

তবে ‘কলকাতা টাইমস’কে বিষয়টি খোলাসা করেছেন যশ, ‘এই ভিডিওটি গত ডিসেম্বর মাসের। পুরনো ভিডিও আর ছবি বের করে নতুন গল্প রান্না করা, অতিরিক্ত খোটানো হচ্ছে আমাদের নিয়ে।’

৮ জানুয়ারি নিজের জন্মদিনে ‘কলকাতা টাইমস’কে দেওয়া এক সাক্ষাৎকারে নুসরাত বলেছিলেন, ‘আমার ব্যক্তিগত জীবন সর্বসাধারণের জন্য নয়।’

উল্লেখ্য, ২০১৯ সালের জুনে নিখিলকে বিয়ে করেন নুসরাত। তুরস্কে আয়োজিত ছোট পরিসরের সেই বিয়েতে উপস্থিত ছিলেন তাঁর কাছের বন্ধু ও আত্মীয়রা। নুসরাতের সেই সংসারে এখন ভাঙন। টালিগঞ্জে গুঞ্জন, যশকে তিনি দিয়েছেন মন!