ষষ্ঠ শ্রেণি থেকে বন্ধুত্ব, অবশেষে বরুণ-নাতাশার বিয়ে


প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২১ , ০৮:৩৫ পিএম
ষষ্ঠ শ্রেণি থেকে বন্ধুত্ব, অবশেষে বরুণ-নাতাশার বিয়ে

বলিউড তারকাদের ক্যারিয়ারের সঙ্গে প্রেম-বিয়ের গুঞ্জন নিত্যদিনের ঘটনা। সারা বছর এমন খবর যেন পিছু লেগে থাকে। তবে এর ব্যতিক্রমও রয়েছে। যাদের বলা হয় ‘মোস্ট ডিসেন্ট তারকা’। প্রসঙ্গ প্রেম বা বিয়ে যাই হোক, সবসময় খোলামেলা কথা বলতে প্রস্তুত তারা।

এ তালিকায় রয়েছেন বরুণ দেওয়ান। ক্যারিয়ারে ৮ বছর পার করেছেন ‌‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ তারকা। কিন্তু এতদিনেও প্রেম নিয়ে কোনো বিতর্কে পাওয়া যায়নি তাঁর।

কিন্তু এমন নয় যে বরুণ প্রেম করছেন না। সেই খবর অনেক আগেই দিয়েছেন ভক্তদের। ছোটবেলার প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে বিয়ের ঘোষণাও দেন গত বছর। কিন্তু বাঁধা হয়ে দাঁড়ায় মহামারি করোনা। অপেক্ষার সময় বাড়ে আরও।

এবার বরুণ ভক্তদের জন্য সুখবর এল। প্রিয় তারকাকে ছাদনাতলায় দেখতে বেশিদিন অপেক্ষা করতে হবে না। সবকিছু ঠিক থাকলে চলতি মাসেই গাঁটছড়া বাঁধবেন বরুণ-নাতাশা।

বলিউডে যাত্রা শুরুর পর বরুণের ভক্তের কমতি নেই। হয়তো এতদিনে প্রেম বিচ্ছেদ নিয়ে খবরের শিরোনামে পাওয়া যেত তাকে। কিন্তু বরুণের মনে সবসময় ছোট্ট বেলার প্রেমিকা নাতাশা। তাকে পাওয়ার জন্য কী না করেছেন!

ষষ্ঠ শ্রেণি থেকে বরুণ-নাতাশার বন্ধুত্ব শুরু। সেখান থেকে প্রেম হওয়া অতটা সহজ ছিল না। একাধিকবার বরুণকে ফিরিয়ে দিয়েছিলেন নাতাশা। শেষ পর্যন্ত মন গলে তার। নানা চড়াই উতরাই পার করে চার হাত এক হতে যাচ্ছে তাদের।

জানা যায়, ছোট পরিসরে বিয়ের আয়োজন করা হবে। যদিও বলিউডের বিয়ে মানেই বিশাল ব্যাপার। কিন্তু এত ধুমধামে বিয়ের ইচ্ছা নেই বরুণ ও নাতাশার। পরিবার ও কাজের মানুষদের নিয়ে আলিবাগের এক পাঁচতারকা হোটেলেই বিয়ে সেরে নেবেন তারা।