মেয়ের নাম রেখেছেন আনুশকা-বিরাট!


প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১ , ০৮:১৩ পিএম
মেয়ের নাম রেখেছেন আনুশকা-বিরাট!

বলিউডে কান পাতলেই এখন আনুশকা-বিরাটের মেয়ের খবর। ভক্তদের মাঝে ব্যাপক জল্পনা-কল্পনা স্টারকিডকে নিয়ে। কী নাম রাখা হবে, দেখতে কেমন হবে প্রিয় তারকা দম্পতির কন্যা। নতুন অতিথি আগমনের পর থেকে এমন উত্তেজনায় ভক্তরা।

তবে এখন পর্যন্ত প্রকাশ্যে আসেনি কিছু। চাচা বিকাশ কোহলি কন্যার পায়ের এক ভিডিও প্রকাশ করেন ইনস্টাগ্রামে। এটুকুতেই এখন পর্যন্ত আটকে আছে। যদিও মঙ্গলবার (১২ জানুয়ারি) খবর বের হয় ‘বিরুস্কা’র মেয়ের ছবি প্রকাশ পেয়েছে। সামাজিক মাধ্যমে ভাইরালও হয়ে যায় সেই ছবি।

কিন্তু পরক্ষণেই জানা যায় ছবিটি ভুয়া। এবার জানা গেলো, মেয়ের নাম ঠিক করেছেন ‘বিরুস্কা’। মুম্বাইয়ের একটি পত্রিকার বরাত দিয়ে খবরটি প্রকাশ করেছে কলকাতার আনন্দবাজার পত্রিকা।

সেখান থেকে জানা যায়, দুই অঙ্গনের দুই তারকার কন্যার নাম রাখা হয়েছে অন্বি! মানে অরণ্যের দেবী। আনুশকা-বিরাট দুজনেই প্রকৃতি প্রেমী। সবুজ ভালোবাসেন তারা। সে কারণেই নাকি মেয়ের এমন নামকরণ। যদিও আড়াল করা হয়েছে খবরের সূত্র।

অন্যদিকে, উৎসুক ভক্তরা উৎসাহী হয়ে বিরাট-আনুশকা কন্যার নাম রেখে দিয়েছেন। মা-বাবার দুজনের নামের অংশ দিয়ে নামটি রাখেন তারা, আনুশকা থেকে ‘আন’ ও বিরাট থেকে ‘ভি’। সেই অনুযায়ী নামটি হয় ‘আনভি’।

ভক্তরা এখন অপেক্ষায় ‘বিরুস্কা’র মন্তব্যের। কবে তারা কথা বলবেন মেয়েকে নিয়ে। কবে প্রকাশ্যে আসবে তার ছবি।