রাস্তায় ভক্তদের বিক্ষোভ, তবুও মত বদলাবেন না রজনীকান্ত


প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২১ , ০৮:৫৯ পিএম
রাস্তায় ভক্তদের বিক্ষোভ, তবুও মত বদলাবেন না রজনীকান্ত

তামিল সিনেমার মহানায়ক রজনীকান্ত। পর্দায় জনপ্রিয়তার শীর্ষে গিয়েছেন বহু আগে। সেই জনপ্রিয়তাকে পুজি করে রাজনীতির মাঠে নামার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত সিদ্ধান্ত বদলান এই কিংবদন্তী অভিনেতা।

এমনটা প্রস্তুতি নিচ্ছিলেন অনেকদিন ধরে। তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনের প্রার্থী হওয়ার কথা ছিল তার। ৩১ ডিসেম্বর নিজস্ব রাজনৈতিক দল ঘোষণা করবেন বলে জানয়েছিলেন। এর মাঝেই অসুস্থ হয়ে পড়েন এই দক্ষিণী সুপারস্টার।
সবার ধারণা ছিল সুস্থ হয়ে ফিরেই রাজনৈতিক প্রচারণায় নামবেন তিনি। কিন্তু রজনীকান্ত জানিয়ে দেন, তিনি রাজনীতির মাঠে ফিরবেন না। ভক্তদের অনুরোধ করে বলেন, ‘আমার সিদ্ধান্ত বদলানো জন্য কেউ জোড় করবেন না দয়া প্রতিবাদ জানিয়ে বার বার আঘাত করবেন না’।

চার মাস রয়েছে নির্বাচনের। এর আগে রজনীকান্তকে মাঠে দেখতে চান ভক্তরা। কিন্তু রাজনীতি থেকে বিদায় নেয়ায় ভক্তরা হতাশ হয়ে রবিবার পথে নামেন। চেন্নাইয়ে অবস্থান করে বিক্ষোভ করেন রজনীকান্ত ফ্যান ক্লাবের সদস্যরা। শান্তিপূর্ণভাবে অবস্থান বিক্ষোভের জন্য ভক্তরা অনুমতি পায় চেন্নাই পুলিশের।

চেন্নাইয়ের রাস্তায় অবস্থান করে বিক্ষোভ করছেন রজনীকান্ত ফ্যান ক্লাবের সদস্যরা
এ কারণে সামাজিক মাধ্যমে নিজের মতামত লেখেন রজনীকান্ত। তিনি লেখেন, ‘রাজনীতিতে আসার কারণ আমি ব্যাখ্যা করেছি আগেই। আমার এই সিদ্ধান্তের কারণও জানিয়েছি। দয়া করে বার বার আমাকে রাজনীতি আসার জন্য জোর করবেন না। অবস্থান বিক্ষোভ করে আমাকে ব্যাথিত করবেন না।’