মা হলেন আনুশকা শর্মা


প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২১ , ০৮:৫১ পিএম
মা হলেন আনুশকা শর্মা

মা হলেন বলিউড তারকা আনুশকা শর্মা। ১১ জানুয়ারি (সোমবার) বিকালে একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন জনপ্রিয় এই অভিনেত্রী। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান আনুশকার স্বামী, ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি।
চলতি বছরের আগস্টে এই দম্পতির সন্তান আসার কথা ছিল। কিন্তু পরবর্তীতে তারা জানান নতুন বছরের শুরুতেই আগমন ঘটবে তাদের নতুন অতিথির।

নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে ভক্তদের সুখবরটি দেন বিরাট। লেখেন, ‘আজ বিকালে আমাদের কন্যা সন্তানের আগমন ঘটেছে। যারা আমাদের জন্য প্রার্থনা করেছেন তাদের সবাইকে ধন্যবাদ। আনুশকা ও নবজাতক দুজনই ভালো আছে। আমাদের জীবনের নতুন অধ্যায়ের সূচনা হলো। সবার জন্য ভালোবাসা।’

সন্তান আসার আগে আনুশকা বেবি বাম্পসহ একাধিক ছবি পোস্ট করেন। এমনকি ‘ভোগ’ ম্যাগাজিনের কাভারেও দেখা গেছে তাঁকে। বিরাটও সবসময় নজর রেখেছেন আনুশকার দিকে। গর্ভকালীন সময়ে নিয়মিত যত্ন নিয়েছেন স্ত্রীর।

উল্লেখ্য, ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির ফ্লোরেন্স শহরের ঐতিহ্যবাহী অভিজাত রিসোর্ট ‘বুর্গ ফিনিচ্চিয়াতো’তে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিরাট-আনুশকা দম্পতি।

শুরু থেকে আলোচনায় ছিল তাদের বিয়ে। আংটি বদল থেকে শুরু করে গায়ে হলুদ, মেহেদি এবং বিয়ে পর্ব সবই তারা ভাগ করে নিয়েছেন পৃথিবীজুড়ে থাকা ভক্ত ও শুভাকাঙ্খীদের সঙ্গে। বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হতে না হতেই প্রথমেই টুইট করেন বিরাট। এবার টুইট করে জানালেন সন্তান আগমনের খবর।