পূর্ণিমার সঙ্গে নাচলেন তারিক আনাম খান


প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২১ , ০৬:৪০ পিএম
পূর্ণিমার সঙ্গে নাচলেন তারিক আনাম খান

করোনারকালে থেমে থেমে চলছে নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত ‘গাঙচিল’ সিনেমার শুটিং। শুক্রবার (৮ জানুয়ারি) থেকে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) চলছে সিনেমাটির আইটেম গানের শুটিং। এতে অংশ নিয়েছেন পূর্ণিমা, ফেরদৌস, তারিক আনাম খানসহ অনেকে।

রোববারও (১০ জানুয়ারি) এফডিসির ৯ নাম্বার ফ্লোরে বিশাল সেটে চলে গানটির শুটিং। এদিন শুটিংয়ে অংশ নেন তারিক আনাম খান ও পূর্ণিমা। তারা পারফরমেন্স করেন ‘চোখ ঘুরাইয়া তাকালে সবাই হয়রে কাত’-কথার গানটির সঙ্গে।

গানটির কথা লিখেছেন কবির বকুল। সংগীত পরিচালনায় ইবরার টিপু। আপাতত ডেমো ভয়েস দিয়ে গানটির শুটিং করা হচ্ছে। কোরিওগ্রাফি করছেন মাসুম বাবুল।

নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, ‘গানের শেষ অংশের শুটিং চলছে। টানা তিনদিন ধরে শুধু এই গানটিরই শুটিং করছি। গল্পের প্রয়োজনে আইটেম গানটি রাখা হয়েছে। এতে পূর্ণিমার পারফরমেন্সটিও যুক্তি সঙ্গত।’

তিনি আরও বলেন, ‘আরও দুটি গানের কাজ বাকি। সেগুলোও সময় সুযোগ মতো করে ফেলবো।’

উল্লেখ্য, ২০১৯ সাল থেকে চলছে ‘গাঙচিল’র শুটিং। এতে সাংবাদিক চরিত্রে ফেরদৌস এবং এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা। একটি বিশেষ চরিত্রে আছেন কলকাতার ঋতুপর্ণা সেনগুপ্ত।

২০১৪ সালে প্রকাশিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মিত হচ্ছে। প্রযোজনায় ইচ্ছেমতো এবং নুজহাত ফিল্মস। যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল, মারুফ রেহমান, পান্থ শাহরিয়ার ও কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়।

আফজাল হোসেন, আনিসুর রহমান মিলনসহ আরও অনেকে সিনেমাটিতে অভিনয় করছেন।