বিদ্যার জন্য বিপাশার সঙ্গে প্রতারণা করেছিলেন জন


প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২১ , ০৬:৩৯ পিএম
বিদ্যার জন্য বিপাশার সঙ্গে প্রতারণা করেছিলেন জন

ক্যারিয়ারের শুরুতে জন আব্রাহাম ও বিপাশা বসুর জুটি বেশ জনপ্রিয়তা পায়। শুধু অনস্ক্রিন নয়, অফস্ক্রিনেও চুটিয়ে প্রেম করেছেন তারা। কিন্তু মাঝ পথে ভেঙ্গে যায় প্রেম। তবে প্রেম ভাঙার আগেও নাকি বিপাশার সঙ্গে প্রতারণা করেছিলেন জন।

আর এই প্রতারণার কারণ বিদ্যা বালান। আনন্দবাজারের এক খবরে এমনটি জানা যায়। ২০০৭ সালে মুক্তি পায় জন ও বিদ্যা জুটির ‘সালাম এ ইশক’। বক্স অফিসে ফ্লপ হলেও সিনেমার গানগুলো বেশ জনপ্রিয়তা পায়।

এই সিনেমার শুটিং থেকে বন্ধুত্ব শুরু হয়েছিল জন ও বিদ্যার। বন্ধুত্ব থেকে সম্পর্ক গড়ায় প্রেম পর্যন্ত। আর এ নিয়ে বিপাশার সঙ্গে দ্বন্দ্ব শুরু জনের। কারণ জনের সঙ্গে বিদ্যার প্রেমের খবর পৌঁছেছিল তার কানেও।

বিপাশা জনকে জানিয়ে দেয়, বিদ্যার সঙ্গে আর কোনো সিনেমা করলে সম্পর্কের বিচ্ছেদ হবে তাদের। সেই কথা রেখেছিলেন জন। পরবর্তীতেও বিদ্যার সঙ্গে সিনেমার প্রস্তাব আসে। কিন্তু সিনেমাটি করতে না করে দেন এই বলিউড তারকা।

বিষয়টি নিয়ে কাদা ছোড়াছুড়ি শুরু হলে বিদ্যা এ নিয়ে গণমাধ্যমে মুখ খুলেন। তিনি জানান, জন তার খুব ভালো সহকর্মী। কিন্তু তাদের মধ্যে কোনো বিশেষ সম্পর্ক ছিল না। কাজের বাইরে তাদের মধ্যে কোনো যোগাযোগও হতো না।

সম্পর্ক নিয়ে কখনো লুকোচুরি করেননি বিপাশা। জনের সঙ্গে সম্পর্কের বিষয়টি সবসময় স্পষ্ট জানিয়েছেন তিনি। জন-বিপাশার দীর্ঘ সম্পর্ক ভেঙে যায় ২০১১ সালে। বিচ্ছেদের কারণ নিয়ে অবশ্য কিছু জানাননি সাবেক এই তারকা জুটি।