সুশান্তকে শ্রদ্ধা জানিয়ে শুরু হচ্ছে ‘চন্দ্রা মামা দূর কে’


প্রকাশিত: ০৯ জানুয়ারি ২০২১ , ০৯:২০ পিএম
সুশান্তকে শ্রদ্ধা জানিয়ে শুরু হচ্ছে ‘চন্দ্রা মামা দূর কে’

মহাকাশের বিভিন্ন বিষয় নিয়ে বেশ আগ্রহ ছিল প্রয়াত সুশান্ত সিং রাজপুতের। বাড়িতে আধুনিক টেলিস্কোপ রেখেছিলেন তিনি। সময় পেলেই টেলিস্কোপে চোখ রেখে আকাশের বিশালতায় ডুবে যেতেন। তাইতো পরিচালক সঞ্জয় পূরণ সিংয়ের ‌‘চন্দ্রা মামা দূর কে’ সিনেমার গল্প দেখে একবারে রাজি হয়েছিলেন চুক্তি করতে।

২০১৭ সালে ‘চন্দ্রা মামা দূর কে’ সিনেমাটি নির্মাণের কথা ছিল। সুশান্ত খুব আগ্রহী ছিলেন সিনেমাটি করার। চিত্রনাট্যেও নিজের অনেক ভাবনাও ‍যুক্ত করেছিলেন। এজন্য নাসাতেও ঘুরে এসেছিলেন প্রয়াত এই বলিউড তারকা। কিন্তু বাজেটের জন্য সিনেমাটি আর শুরু করা হয়নি পরিচালকের।

অবশেষে সঞ্জয় পূরণ সিং সিনেমাটি নির্মাণের জন্য প্রস্তুত হয়েছেন। নতুনভাবে আবারো সাজিয়েছেন চিত্রনাট্য। কিন্তু সুশান্তের পরিবর্তে কাকে নিবেন তা এখনো ঠিক হয়নি। তবে পরিচালক জানান, সিনেমাটি উৎসর্গ করা হবে সুশান্তকে।

গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রায় সুশান্তের মৃতদেহ পাওয়া যায় তারই ফ্ল্যাটে। মুম্বাই পুলিশ প্রাথমিকভাবে আত্মহত্যার কথা বললেও পরে বিভিন্ন রহস্য বের হতে থাকে। এখন পর্যন্ত পুরোপুরি সমাধান হয়নি। এই ঘটনা থেকে বলিউড তারকাদের মাদক সংশ্লিষ্টতা নিয়ে তৈরি হয় বিতর্ক ।

বিভিন্ন তদন্তে বলা হয়েছে মাদক সেবনের কারণে মৃত্যু হয়েছে সুশান্তের। যার সূত্র ধরে মাদক সংশ্লিষ্টতার জন্য বলিউড তারকাদের জিজ্ঞসাবাদ করে পুলিশ। যদিও সুশান্তের মৃত্যুতে আত্মহত্যার রিপোর্ট এখন পর্যন্ত প্রমাণিত।