অভিনেত্রীর পিঠে ঢালা হয়েছিল গরম মোম!


প্রকাশিত: ০৬ জানুয়ারি ২০২১ , ০৮:৫৪ পিএম
অভিনেত্রীর পিঠে ঢালা হয়েছিল গরম মোম!

পর্দায় দেখা যাচ্ছে এক ঘনিষ্ঠ দৃশ্য। যেখানে অভিনেত্রীর পিঠে ঢালা হচ্ছে গরম মোম। এতে কষ্টের যেই অভিব্যক্তি তার মুখে, সেই দৃশ্য ধারণ হচ্ছে ক্যামেরায়। বলা হচ্ছিল ‘পৌরষপুর’ ওয়েবসিরিজের কথা। সেখানে এম দৃশ্যে অভিনয় করেন অষ্মিতা বক্সি।

ভারতীয় গণামধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এই দৃশ্য নিয়ে কথা বলেন এই তরুণ অভিনেত্রী। তিনি জানান, শুটিংয়ে সত্যিকারের গরম মোম ঢালা হয়েছেলি তার পিঠে। দৃশ্যে মোমটি যতটা গরম মনে হচ্ছে ততটা গরম বাস্তবেও। অভিনেত্রীর পিঠে শুধুমাত্র সিলিকনের পাতলা একটি চাদর ছিল।
‘মেথড অ্যাক্টিং’-এর চূড়ান্ত পর্যায়ে গিয়ে সেই উপলব্ধি প্রকাশ করেছেন তিনি। ওয়েবসিরিজে উমংলতা রানির চরিত্রে অভিনয় করেছেন অষ্মিতা বক্সি। ‘পৌরষপুর’-এ সিরিজে আন্নু কাপুর অভিনয় করেছেন রাজার চরিত্রে। তার সঙ্গেই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেন অষ্মিতা বক্সি। সেই দৃশ্যের পেছনের কথা জানালেন তিনি।

প্রথমবারের মত ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেন এই অভিনেত্রী। তাই একটু সময় নিয়ে ধারণ করা হয়েছিল এই দৃশ্য। আন্নু কাপুরও খেয়াল রেখেছেন যেনো অস্বস্তিতে না ভুগেন অষ্মিতা। সত্যিকারের গরম মোম পিঠে ঢালার কারণ হিসেবে অষ্মিতা জানান, দৃশ্যটি যেনো কোনোভাবে মেকি না মনে হয় সেজন্য এমন সিদ্ধান্ত।

গতবছর ২৯ ডিসেম্বর জি ফাইভে মুক্তি পায় ‌‘পৌরষপুর’। সিরিজটিতে অভিনয়ের জন্য তৃতীয় লিঙ্গের চরিত্রে অভিনয় করছেন মিলান্দি সোমান। তার এই চরিত্র বেশ আলোচনা তৈরি করেছে। এতে আরো অভিনয় করেছেন শাহির শেখ, পৌলমি দাস প্রমুখ।