মায়ের সঙ্গে ছোট্ট তৈমুরের গানের ভিডিও ভাইরাল


প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২০ , ০৭:৩৯ পিএম
মায়ের সঙ্গে ছোট্ট তৈমুরের গানের ভিডিও ভাইরাল

হিমাচল প্রদেশের ধরমশালায় চলছে ‘ভূত পুলিশ’ সিনেমার শুটিং। সিনেমার শুটিংয়ের জেরে বর্তমানে ধরমশালায় রয়েছেন সাইফ আলি খান। দীপাবলির উৎসব যাতে পরিবারের সঙ্গে কাটানো যায়, সেজন্য ধরমশালায় পাড়ি দেন কারিনা কাপুর খান। সঙ্গে ছিলো তৈমুরও।

সেখানে যাওয়ার পর সাইফ, কারিনা ও তৈমুরের একের পর এক ছবি এবং ভিডিও প্রকাশ্যে আসতে শুরু করেছে। ভাইরাল হয়েছে তৈমুরের গান গাওয়ার একটি ভিডিও।

সেই ভিডিওতে দেখা যায়, সাইফ-কারিনা একযোগে কারও জন্মদিন পালন করছেন। সেখানে কেক কাটার সঙ্গে সঙ্গে গাওয়া হয় জন্মদিনের গান। ওই ভিডিওতেই তৈমুরকে হ্যাপি বার্থডে বলে চিৎকার করে গান গাইতে দেখা যায়। ভিডিওটি প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

এর আগে সোমবার বাবা-মায়ের সঙ্গে তৈমুরের একটি ভিডিও প্রকাশ্যে আসে। যেখানে অর্জুন কাপুর এবং মালাইকা অরোরাকে সাইফিনার সঙ্গে পাহাড়ি রাস্তায় হাঁটতে দেখা যায়। ওই ভিডিওতেই দেখা যায়, পাপারাতজিকে দেখে চেঁচিয়ে ওঠে তৈমুর। বেড়াতে এসে কেউ যাতে তাদের ছবি তুলতে না পারেন, তার জন্য আগেভাগেই সতর্ক থাকতে দেখা যায় কারিনার পুত্রকে।

এদিকে সম্প্রতি দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা বলে খুশির খবর প্রকাশ করেন কারিনা। ছোট্ট টিম টিম এবার দাদা হতে চলেছে বলে প্রকাশ করা হয় সাইফ আলি খানের পি আর টিমের পক্ষ থেকে। দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হলেও কারিনা সমস্ত কাজ চালিয়ে যাচ্ছেন। ছবির শুটিং থেকে ফটোশুট, কোনো কিছুই বাদ দিচ্ছেন না বেবো বেগম।