নতুন সিনেমায় ইলিয়ানা ডি ক্রুজ


প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২০ , ০৯:১৫ পিএম
নতুন সিনেমায় ইলিয়ানা ডি ক্রুজ

দক্ষিণের সুন্দরী অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ। বলিউডেও তার সফল পদচারণা। এখানে তিনি উপহার দিয়েছেন ‘বরফি’র মতো আরও অনেক দর্শকপ্রিয় সিনেমা। কাজ করছেন সমানতালে আরও বেশ কিছু চলচ্চিত্রে।

সেই ধারাবাহিকতায় ‘আনফেয়ার এন্ড লাভলি’ নামের একটি ছবিতে কাজ শুরু করতে যাচ্ছেন এই লাস্যময়ী। এই ছবিতে তাকে রণদীপ হুদার বিপরীতে দেখা যাবে বলে খবর প্রকাশ করেছে বলিউড হাঙ্গামা।

সেখানে বলা হয়েছে, মুভি টানেল প্রোডাকশনগুলোর সঙ্গে সনি পিকচারস ফিল্মস ইন্ডিয়ান মিলে
তৈরি করবে এই ছবিটি। এখানে ভারতীয় নারীদের শরীরের রং নিয়ে উদ্ভূত সামাজিক সমস্যা ও সমাধানের গল্প বলা হবে।

ছবিতে ইলিয়ানার চরিত্রের নাম লাভলি। যাকে শরীরের রং নিয়ে একটা সংগ্রামের মধ্য দিয়ে যেতে হয়।

বলবিন্দর সিং জানজুয়া এই সিনেমা দিয়ে বড় পর্দায় পরিচালক হিসেবে অভিষিক্ত হতে যাচ্ছেন। এটি যৌথভাবে চিত্রনাট্য করেছেন বলবিন্দর সিং জানজুয়া, রুপিন্দর চাহাল ও অনিল রোধন। ছবির গানগুলো তৈরি করবেন অমিত ত্রিবেদী এবং গানের কথা লিখেছেন ইরশাদ কামিল।

সনি পিকচার ফিল্মস ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক বিবেক কৃষ্ণানী বলেছেন, ‘আমরা সিনেমায় প্রতিনিয়ত অনন্য কাহিনি উপস্থাপন করতে চেষ্টা করি যা সমাজকে কিছু না কিছু বার্তা দেয়। ভালো কাজের সঙ্গে সম্পৃক্ত হতে চাই আমরা। সেই ভাবনা থেকেই ‘আনফেয়ার এন্ড লাভলি’ নামের ছবিটি নির্মাণ করতে যাচ্ছি।’


ছবিটি নিয়ে অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ বলেন, ‘এই সিনেমাটি অবশ্যই আমার জন্য খুব আলাদা আমেজ বয়ে আনবে। কাজটির জন্য নির্বাচিত হয়ে আমি আনন্দিত। আশা করছি অনন্য অভিজ্ঞতা হতে চলেছে।’

খুব শিগগিরই ভারতের বিভিন্ন স্থানে এ ছবির শুটিং করা হবে। আর ২০২১ সালে মুক্তি পাবে ইলিয়ানা ডি ক্রুজ অভিনীত ‘আনফেয়ার এন্ড লাভলি’।