ইমরানের মতো ছোট্ট শফিকুলও এখন কোটিপতি!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২ মে ২০১৯ , ০১:১৬ পিএম
ইমরানের মতো ছোট্ট শফিকুলও এখন কোটিপতি!

সময়ের জনপ্রিয় শিল্পী ইমরান। তার গান মানেই কোটি ভিউ! আসছে ঈদে এবার আরেক কোটিপতিকে নিয়ে আসছেন তিনি!

ইমরানের মতো ছোট্ট শফিকুলও এখন কোটিপতি! সম্প্রতি তাঁর গাওয়া একটি গান কোটি ভিউ ছাড়িয়েছে। এছাড়া বেশকিছু গান নব্বই লাখের মতো ভিউ!-এমন তথ্য জানালেন ইমরান নিজেই!

সম্প্রতি নিজের স্টুডিও থেকে শফিকুলকে নিয়ে লাইভে এসেছিলেন ইমরান। তখন কোটি ভিউ হওয়ায় শফিকুলকে অভিনন্দন জানান ইমরান। এ বিষয়ে তার কাছে অনুভূতিও জানতে চান সেরাকণ্ঠের জনপ্রিয় এই শিল্পী!

সে প্রসঙ্গে শফিকুল বলেন, এটা বললে কেমন হয়ে যায়! আমি আসলে এই শক্তিটা ধরে রাখার চেষ্টা করবো! আমার গান যেনো মানুষ এভাবে দেখে।

চ্যানেল আইয়ে সংগীত রিয়েলিটি শো ‘গানের রাজা’র মাধ্যমে ব্যাপক পরিচিতি পান শফিকুল ইসলাম। আর তাকে দিয়ে সম্প্রতি একটি মৌলিক গান করালেন ‘গানের রাজা’র বিচারক ও চ্যানেল আই সেরাকণ্ঠ খ্যাত সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। আর সে কথা জানাতেই লাইভে এসেছিলেন দুই কোটিপতি!

আগেই কথা দিয়েছিলেন ইমরান যে, ‘গানের রাজা’র শেষ পাঁচ প্রতিযোগিকে দিয়ে মৌলিক গান করাবেন তিনি। কথামতো এবার সেটাই করলেন এই শিল্পী।

গত ১৯ এপ্রিল সন্ধ্যায় ‘এসিআই এক্সট্রা ফান কেক-চ্যানেল আই গানের রাজা’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। এবার চ্যাম্পিয়ন হয়েছেন খুলনার ফাইরুজ লাবিবা আর প্রথম রানারআপ হয়েছেন নেত্রকোনার শফিকুল ইসলাম ও দ্বিতীয় রানারআপ হয়েছেন ময়মনসিংহের সিঁথি সরকার।