আব্রামের সঙ্গে অদ্ভুত সাজে শাহরুখ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২১ মার্চ ২০১৯ , ০৪:৪৭ পিএম
আব্রামের সঙ্গে অদ্ভুত সাজে শাহরুখ

সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচিত হয়েছে বলিউড বাদশা শাহরুখ খান ও তার ছোট ছেলে আব্রামের একটি ছবি। বাবা ছেলেকে অদ্ভুত এক সাজে পাওয়া গেছে এই ছবিতে। সম্প্রতি স্ত্রী গৌরী খান বাবা-ছেলের এই ছবি ভক্তদের উদ্দেশে শেয়ার করেছেন। ছবিটিতে এ পর্যন্ত প্রায় তিন লাখ লাইক পড়েছে।

এর আগেও টুইটারে খ্যাতিমান আলোকচিত্রী অবিনাশ গোয়ারিকর শাহরুখ ও ছোট ছেলে আব্রামের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার দেন। ক্যাপশনে তিনি লেখেন, ‘আব্রামের সঙ্গে শাহরুখের বন্ধন অসাধারণ!’

শাহরুখ খান প্রায়ই তিন সন্তান আরিয়ান, সুহানা ও আব্রামের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন। তার বড় ছেলে আরিয়ান এখন যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়ায় চলচ্চিত্র নির্মাণ নিয়ে পড়াশোনা করছেন। শাহরুখ খান বলেছিলেন, ‘আরিয়ান অভিনেতা হতে চায় না, সে চলচ্চিত্র নির্মাণ করতে চায়, পরিচালক হতে চায়। আর সে জন্য আমেরিকায় প্রশিক্ষণও নিচ্ছে।’

অন্যদিকে, গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। এর মধ্যেই গ্ল্যামার জগতে পা রেখেছেন তিনি, বলিউডে তার অভিষেক নিয়ে গুঞ্জন চলছে।

সুপারস্টার শাহরুখ খানের সর্বশেষ ছবি ‘জিরো’। এতে তার বিপরীতে ছিলেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। শোনা যাচ্ছে, শিগগিরই ‘ডন থ্রি’ ও একটি জীবনীভিত্তিক সিনেমায় কাজ শুরু করবেন তিনি।