নতুন জামায় নতুন চমকে আসছে স্পাইডার-ম্যান

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০১৮ , ০৮:২২ এএম
নতুন জামায় নতুন চমকে আসছে স্পাইডার-ম্যান

নতুন বছরে নতুন ছবির জন্য নতুন জামা পাচ্ছেন স্পাইডার-ম্যান পিটার পার্কার। আগামী বছর সিরিজটির নতুন ছবি ‘স্পাইডার-ম্যান: ফার ফ্রম হোম’-এ নতুন কস্টিউমে পর্দায় আসছেন তিনি। সম্প্রতি স্পাইডার-ম্যানের নতুন সেই উর্দির ছবি ছড়িয়েছে ইন্টারনেটে।

চলচ্চিত্র সম্মেলন ব্রাজিল কসমিক কন-এ মহাসমারোহে প্রদর্শিত হবে স্পাইডার-ম্যানের নতুন পোশাকটি। অনলাইনে প্রকাশিত ছবিটিতে দেখা যাচ্ছে একটি কাচঘেরা জায়গায় দাঁড়িয়ে আছে স্পাইডার-ম্যান। পোশাকটির নীল অংশটুকু বদলে সেখানে ব্যবহার করা হয়েছে কালো বা গাঢ় বেগুনি রং। এর আগে দেখা স্পাইডার-ম্যানের পোশাকগুলো থেকে এটি একেবারেই আলাদা।

নতুন কী আছে এতে? রংটা কালো। চোখের নিরাপত্তা চমশাজোড়াকে করা হয়েছে একটু বড়, যেটা পাতলা তবে পরে মারপিট করতে ভদ্রলোকের সুবিধা হবে। জামার হাতায় থাকা জাল ছুড়ে মারার সরঞ্জাম রয়েছে আগের মতোই।

দ্য মারভেল সিনেমাটিক ইউনিভার্সের এই সুপারহিরোর চরিত্রে অভিনয় করা টম হল্যান্ডকে ইতিমধ্যে বেশ কয়েকবার জামা বদলে দেওয়া হয়েছে। ‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’ ছবি থেকে তিনি শুরু করেছিলেন বাড়িতে তৈরি পোশাক দিয়ে। পরে ‘স্পাইডার-ম্যান: হোমকামিং’-এ সেটাকে আরও আধুনিক করা হয়। পরে আয়রন ম্যান (টনি স্টার্ক) তাঁর পোশাকে যুক্ত করলেন আরও আধুনিক সব প্রযুক্তি। ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ ছবিতে সেই জামা পরে হাজির হয়েছিলেন তিনি। নতুন ছবি ‘স্পাইডার-ম্যান: ফার ফ্রম হোম’ ছবিতে পোশাক বদলের মধ্য দিয়ে তিনি আবার ফিরবেন তাঁর নিজের জায়গায়। ছবির সেটের ছবি দেখে বোঝা যায়, প্রাথমিক পোশাকের থেকে নতুন এ পোশাক একটু অন্য রকম।

‘স্পাইডার-ম্যান: ফার ফ্রম হোম’ ছবিটির প্রথম ট্রেলার প্রকাশিত হবে আগামীকাল শনিবার। ছবিটি পরিচালনা করেছেন জন ওয়াটস, হল্যান্ড ছাড়াও অভিনয় করেছেন জেনদায়া, মিশেল কিটন, মারিসা টমি প্রমুখ। ছবির ভিলেন মিসতেরিয়োর চরিত্রে অভিনয় করেছেন জেক গিউলেনহুলা। গত বুধবার প্রথমবারের মতো ইনস্টাগ্রামে একটি মজার ভিডিও পোস্ট করে তিনি লেখেন, কেবল জানতে পারলাম আমি স্পাইডার-ম্যানের চরিত্রে অভিনয় করছি না।২০১৯ সালের জুলাই মাসে মুক্তি পাবে ছবিটি। হিন্দুস্তান টাইমস