মুক্তির আগেই ঝড় তুলছে ‘২.০’

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৫ নভেম্বর ২০১৮ , ০৫:১৫ পিএম
মুক্তির আগেই ঝড় তুলছে ‘২.০’

মুক্তির আগেই ছবির খরচ তুলে ফেলার পথে এগিয়ে গেছে রজনীকান্ত অভিনীত ছবি ‘২.০’। রজনীকান্তের ছবি বলে কথা—ঝাঁকুনি না দিয়ে ছাড়বে, তা হয়? দুদিন আগের খবর ছিল, ছবির অগ্রিম বুকিং থেকে পাওয়া গেছে ১২০ কোটি রুপি, যা তামিল সিনেমার জন্য রেকর্ড। আজ জানা গেল, বুকিংয়ের অর্থের সঙ্গে স্বত্ব বিক্রি করে মোট অর্থের অঙ্ক ছাড়িয়েছে ৪৯০ কোটি।

২০১৮ সালের সবচেয়ে আকাঙ্ক্ষিত এ ছবিতে রজনীকান্ত ছাড়াও অভিনয় করেছেন বলিউডের অক্ষয় কুমার। এ ছবির স্যাটেলাইট স্বত্ব থেকে আয় হয়েছে ১২০ কোটি রুপি, ডিজিটাল স্বত্ব থেকে ৬০ কোটি, উত্তর ভারতে স্বত্ব বিক্রি করে পাওয়া গেছে ৮০ কোটি, অন্ধ্র প্রদেশ ও তেলাঙ্গানায় স্বত্ব বিক্রি করে পাওয়া গেছে ৭০ কোটি, কর্ণাটকে স্বত্ব বিক্রি করে ২৫ কোটি এবং কেরালায় স্বত্ব বিক্রি করে ১৫ কোটি রুপি তুলেছেন ‘২.০’-এর প্রযোজকেরা। অগ্রিম বুকিংয়ের ১২০ কোটি ও স্বত্ব বিক্রি করে পাওয়া ৩৭০ কোটি রুপি ইতিমধ্যে ঘরে তুলেছেন ছবির প্রযোজক।

শংকর পরিচালিত এ ছবি বানাতে খরচ হয়েছে ৫৪৩ কোটি রুপি। সেদিক থেকে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল সিনেমা এটি। আসছে ২৯ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘২.০ ’। ছবিতে অভিনয় করেছেন রজনীকান্ত, অক্ষয় কুমার, অ্যামি জ্যাকসনের মতো জনপ্রিয় সব তারকা। একই সঙ্গে এ ছবি মুক্তি পাবে টু–ডি ও থ্রি–ডিতে। তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া