মেয়েকে ছাড়াই সমুদ্র ভ্রমণে আনুশকা-বিরাট!


প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২১ , ০৯:৫৭ পিএম
মেয়েকে ছাড়াই সমুদ্র ভ্রমণে আনুশকা-বিরাট!

সময় পেলেই বিশ্ব ভ্রমণে চলে যান আনুশকা শর্মা ও বিরাট কোহলি। শুটিং বা খেলার ফাঁকে এমন সুযোগ মিস হয় না তাদের। সেই ছবি নিয়মিত সামাজিক মাধ্যমে প্রকাশ করতেন এই তারকা দম্পতি।

নতুন বছরে নতুন অতিথি এসেছে আনুশকা শর্মা ও বিরাট কোহলির ঘরে। তাই এই সময়ে চাইলেও দেশ ছাড়তে পারছেন না তারা। এরমধ্যে সামনে এল তাদের ভ্রমণের পেছনের এক ভিডিও। যেখানে নীল সমুদ্রের মাঝে হাসিমুখে দেখা যাচ্ছে তাদের।

বিরাটের পরনে নীল রঙের উপর সাদা চেক শার্ট। আর আনুশকাকে দেখা যায় খোলা চুল ও হাল্কা গোলাপি পোশাকে। সঙ্গে রয়েছেন বিরাটের দুই সতীর্থ লোকেশ রাহুল ও রবিচন্দ্রন আশ্বিন।

মেয়েকে ঘিরে এখন সকল ব্যস্ততা ‘বিরুস্কা’র। সন্তানের সুবিধা মতো ঘর সাজাচ্ছেন। তাই তাকে ঘিরেই কাটছে ব্যস্ততা। মেয়ের জন্য ঘরের সবকিছুতে এসেছে পরিবর্তন। শুধু তাই নয়, ফ্লাটের সামনে পুরো জায়গাজুড়ে করা হয়েছে বাগান।

ঘরের মধ্যেও মেয়েকে প্রকৃতির মতো পরিবেশ দিতে চান তারকা বাবা-মা। এমনকি সেখানে থাকবে পশু-পাখি। কারণ আনুশকা-বিরাট নিজেরাও বেশ পশুপ্রেমী মানুষ।

উল্লেখ্য, চলতি বছর ১১ জানুয়ারি (সোমবার) আনুশকা-বিরাটের ঘরে নবজাতকের আগমন হয়। ইনস্টাগ্রামে পোস্ট করে ভক্তদের সুখবরটি দিয়েছিলেন বিরাট।