শাওনের গানে মুগ্ধ জয়া


প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২১ , ০৭:৪৮ পিএম
শাওনের গানে মুগ্ধ জয়া

নির্মাতা, অভিনেত্রী মেহের আফরোজ শাওন গানও করেন চমৎকার। সময় সুযোগ বুঝে কণ্ঠ দেন নতুন গানে। সম্প্রতি প্রকাশিত হয় শাওনের গাওয়া ‘কানার হাট বাজার’। লালন সাইঁয়ের গানটিতে শাওনের সঙ্গে কণ্ঠ দেন ফোক রিয়্যালিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’র তৃতীয় আসরের প্রতিযোগী পলাশ চন্দ্র শীল। সেটি শুনেই মুগ্ধ দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

১৬ ফেব্রুয়ারি (মঙ্গলবার) নিজের অফিসিয়াল ফেসবুক পেজে শাওনের গান-ভিডিওটি শেয়ার করেন জয়া। ক্যাপশনে লেখেন, ‘চমৎকার শাওন! অসাধারণ একটা ডুয়েট, আমি মুগ্ধ।’ জয়ার এই মুগ্ধতা ছড়িয়ে যায় তার ভক্তদের মাঝেও। তারাও শাওনের গায়কীর প্রশংসা করতে থাকেন।

এ বিষয়ে অনুভূতি জানতে চাইলে মেহের আফরোজ শাওন ‘ঢাকা পোস্ট’কে বলেন, ‘আমরা কাজ করি মানুষের জন্য। মানুষ পছন্দ করলে ভালো লাগে। তবে অন্য একজন শিল্পী সেই কাজটি সম্পর্কে আরও ভালো মূল্যায়ন করতে জানেন। একজন সহশিল্পী যখন কোনো কাজের প্রশংসা করেন তখন মনে হয় কাজটি সত্যি ভালো হয়েছে। এসব ক্ষেত্রে আত্মবিশ্বাসও বেড়ে যায়। জয়া আহসানকে অনেক ধন্যবাদ এভাবে অনুপ্রেরণা দেওয়ার জন্য।’

সর্বশেষ শাওনের কণ্ঠে প্রকাশিত হয়েছিল ‘সর্বত মঙ্গল রাধে’। চঞ্চল চৌধুরীর সঙ্গে গানটি গেয়ে শ্রোতাদের অনেক প্রশংসা পেয়েছেন তিনি।