ভিডিও বার্তা দিয়ে বলিউড অভিনেতার আত্মহত্যা


প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২১ , ১০:৩৮ পিএম
ভিডিও বার্তা দিয়ে বলিউড অভিনেতার আত্মহত্যা

বলিউডে আবারও আত্মহত্যার খবর। নিজ ঘর থেকে সুশান্ত সিং রাজপুতের সহ অভিনেতা সন্দীপ নাহারের মৃত দেহ উদ্ধার করা হয়। ‘এম এস ধোনি’ সিনেমায় একসঙ্গে দেখা গিয়েছিল দুজনকে।

আত্মহত্যার আগে ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছিলেন সন্দীপ। ব্যক্তি জীবন নিয়ে হাতাশার কথা বলেন সেখানে। এছাড়াও ক্যারিয়ারের ব্যাপারেও অখুশি ছিলেন তিনি। সব ধরনের অস্থিরতার ভোগার কারণে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার বার্তা দেন ভিডিওতে।

সন্দীপ নাহার আরও বলেন, ‘আমার মৃত্যুর পর দয়া করে পরিবারকে হেনস্তা করবেন না। চেয়েছিলাম বাবা-মাকে গর্বিত করতে। কিন্তু তা পারিনি। মুম্বাই আমার জীবনকে গড়ে দিয়েছে। এজন্য ধন্যবাদ এই শহরকে। তবে এই মায়া নগরীতে অনেক রাজনীতি রয়েছে। কাজ দেব বলেও অনেক সময় সবকিছু ছিনিয়ে নিয়েছে।’

স্ত্রীর সঙ্গে সন্দীপের সম্পর্কটা ভালো ছিল না। যা তার আত্মহত্যার উল্লেখযোগ্য কারণগুলো একটি। এই প্রসঙ্গে ফেসবুক পোস্টে তিনি জানান, স্ত্রীর সঙ্গে সম্পর্ক খারাপ হচ্ছিল দিন দিন। স্ত্রীর পাশাপাশি শাশুড়িও তার উপর মানসিকভাবে চাপ দিচ্ছিলেন।

সন্দীপ আরও দাবি বলেন, ‘একাধিক প্রাক্তন প্রেমিক রয়েছে আমার স্ত্রীর। ও মিথ্যা মামলায় ফাঁসিয়ে একজন প্রাক্তন প্রেমিককে জেলে পাঠিয়েছিল। ওর প্রতি আমার মায়া হয়েছিল বলেই বিয়ে করেছিলাম। কিন্তু ও আমার পরিবারের লোকজনকে ঘৃণা করে। ও এরপর যখন বিয়ে করবে, তখন আশা করি কেউ তার মস্তিষ্কের চিকিৎসা করাবে।’

মুম্বইয়ের গোরেগাঁও থেকে সন্দীপের মৃতদেহ উদ্ধার হয়েছে। আত্মহত্যার মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ। এ নিয়ে জিজ্ঞাসার জন্যেও ডাকা হচ্ছে অনেককে।