চুপিসারে বিয়ের পিঁড়িতে দিয়া মির্জা


প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২১ , ০৮:৩০ পিএম
চুপিসারে বিয়ের পিঁড়িতে দিয়া মির্জা

বলিউডে আবারও বিয়ের ধুম। এবার গাঁটছড়া বাঁধছেন দিয়া মির্জা। তবে চুপিসারে শুভ কাজ সারছেন তিনি। পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে ১৫ ফেব্রুয়ারি (সোমবার) দ্বিতীয়বারের মতো সাতপাঁকে বাঁধা পড়বেন এই তারকা।

বিয়ের দিন সকালেই মেহেদি রাঙা হাতের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন দিয়া মির্জা। এরপর থেকে ভক্তদের শুভকামনা শুরু হয় প্রিয় তারকাকে ঘিরে। এর আগে তার ম্যানেজার পূজা হবু বর ও দিয়ার ছবি শেয়ার করেন। যেখানে লেখা ছিল, ‘শুভ কামনা আমাদের দিয়া মির্জাকে’।

এরইমধ্যে ফুলের সাজে সেজে উঠেছে দিয়ার বাড়ির চারপাশ। পুরোদমে চলছে হবু বর বৈভবকে স্বাগত জানানোর প্রস্তুতি। অতীতের তিক্ত অভিজ্ঞতা থেকেই বিয়ে নিয়ে কোনো প্রচারে যাচ্ছেন না এই বলিউড নায়িকা।

গত বছর করোনার সময় বৈভব রেখির সঙ্গে সম্পর্কে জড়ান দিয়া মির্জা। এরপর থেকে নিয়মিত বিভিন্ন জায়গায় ঘুরছেন তারা। তবে সম্পর্ক ও প্রেমিকের সঙ্গে ছবি প্রকাশ নিয়ে সচেতন ছিলেন দিয়া। গণমাধ্যমের সামনে এ নিয়ে কথাও বলেননি তিনি।

প্রায় এক বছর প্রেম শেষে বিয়ের সিদ্ধান্ত নেন দিয়া-বৈভব। যেমন সিদ্ধান্ত তেমন কাজ। কোনো বিলম্ব ছাড়াই ছাদনাতলায় বসার সিদ্ধান্ত নেন তারা।

প্রসঙ্গত, প্রথম স্বামী সাহিলের সঙ্গে ২০১৪ সালে বিয়ে করেন দিয়া মির্জা। এরপর আচমকাই ছন্দপতন। ২০১৯ সালের অগস্ট মাসে বিচ্ছেদ হয় তাদের। আনুষ্ঠানিক বিবৃতিতে দিয়া তখন বলেছিলেন, ‘আমারা বন্ধু ছিলাম আর আজীবন থাকব । সুখে-দুঃখে একে অপরের পাশেও থাকব। হয়ত আমাদের এই যাত্রাপথ অন্যদিকে আমাদের নিয়ে যাবে। তবে একসঙ্গে যে সফর আমরা পেরিয়ে এসেছি সেটা কোনওদিনই ভুলবো না।’