খলনায়ক চরিত্রে ফিরছেন ইমরান হাশমি


প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২১ , ০৩:০৮ পিএম
খলনায়ক চরিত্রে ফিরছেন ইমরান হাশমি

‘টাইগার থ্রি’ দিয়ে দীর্ঘদিন পর জুটি হয়ে ফিরছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। মার্চে শুরু হচ্ছে সিনেমার শুটিং। কিন্তু খলনায়ক নিয়ে এতদিন অপেক্ষায় ছিল প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। সেই খোঁজ অবশেষে পাওয়া গেল।

‘টাইগার’ সিরিজের নতুন খলনায়ক হচ্ছেন ইমরান হাশমি। বিগত সিক্যুয়ালে নায়কের পাশাপাশি খলনায়ককেও সমান গুরুত্ব দেয়া হয়েছিল। তাই এবার এমন একজনকে খোঁজা হচ্ছিল যার জন্য আরও অনেকগুণ বেড় যাবে সিনেমার চমক। সেই চিন্তা থেকে ইমরানকে নেয়ার সিদ্ধান্ত প্রযোজনা সংস্থার।

মণীশ শর্মা পরিচালনা করবেন ‘টাইগার থ্রি’। মুম্বাইয়ের যশরাজ স্টুডিওতে শুরু হবে শুটিং। এরপর মার্চের মাঝামাঝিতে সিনেমার টিম পাড়ি দেবে ইস্তানবুল। কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং সেখানে হবে।

গত কয়েক বছরে সিনেমার ঘরানা পাল্টেছেন ইমরান হাশমি। এতে ভক্তদের কাছে বেশ প্রশংসিত হলেও বক্স অফিসে খুব একটা ব্যবসা করতে পারছে না সিনেমাগুলো। তাই হয়তো এবার খল নায়ক চরিত্রে ক্যারিয়ারের নতুন চ্যালেঞ্জে নিচ্ছেন এই বলিউড তারকা। এবার দেখার পালা নতুন এই খলনায়ককে কীভাবে গ্রহণ করবে তার ভক্তরা।

অন্যদিকে সালমান খান সম্প্রতি শেষ করলেন ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমার শুটিং। আর ক্যাটরিনা কাইফ এখন ব্যস্ত ‘ফোন ভূত’ নিয়ে। কিছুদিনের মধ্যে সবাই একত্রিত হবেন ‘টাইগার থ্রি’র শুটিং সেটে।