‘আঁখি ও তার বন্ধুরা’ চলচ্চিত্রের ক্যাম্পেইন

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩ নভেম্বর ২০১৭ , ০৩:২৯ পিএম
‘আঁখি ও তার বন্ধুরা’ চলচ্চিত্রের ক্যাম্পেইন

দেশের অন্যতম খ্যাতিমান চলচ্চিত্রকার মোরশেদুল ইসলাম পরিচালিত ‌‘আঁখি ও তার বন্ধুরা’ চলচ্চিত্রটি আগামী ২২ ডিসেম্বর দেশব্যাপী শুভমুক্তি পেতে যাচ্ছে। চলচ্চিত্রটি বাংলাদেশের জনপ্রিয় কথাসাহিত্যিক মুহম্মদ জাফর ইকবালের ‌‘আঁখি এবং আমরা ক’জন’ উপন্যাস থেকে নির্মিত হয়েছে।

এ চলচ্চিত্রে একজন দৃষ্টি প্রতিবন্ধী ছাত্রীর স্বাভাবিকভাবে বেড়ে ওঠার প্রাণান্তকর চেষ্টা এবং অসীম ইচ্ছাশক্তির বলে নিজেকে সে কীভাবে অনন্য উচ্চতায় নিয়ে যেতে পারে- তার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করা হয়েছে।

চলচ্চিত্রটির শুভমুক্তি উপলক্ষ্যে ইতোমধ্যে ঢাকার সেরা স্কুলগুলোতে বিশেষ স্কুল ক্যাম্পেইন শুরু হয়েছে। এরই ধারাবাহিকতার অংশ হিসেবে ১ নভেম্বর সকাল ৮টায় সেন্ট জোসেফ উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এবং সকাল ১০টায় ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজে চলচ্চিত্রটির প্রমোশনের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নির্মাতা মোরশেদুল ইসলাম, আলোকচিত্রী মুনিরা মোরশেদ মুন্নীসহ চলচ্চিত্রের একঝাঁক কলাকুশলী। পরে ক্যাম্পেইনের অংশ হিসেবে শিক্ষার্থীদের জন্য আয়োজন করা হয় শিক্ষামূলক বিভিন্ন গেম শো, কুইজ প্রতিযোগিতার।

এ আয়োজনে শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ছিলো চোখে পড়ার মতো। এসময় লাভেলো’র পক্ষ থেকে স্কুলের শিক্ষার্থীদের দেওয়া হয় মজার মজার আইসক্রিম। শুধু তাই নয়, এতে অংশগ্রহণকারী কুইজ বিজয়ীদের লাভেলো’র টি-শার্টের পাশাপাশি ‘আঁখি ও তার বন্ধুরা’ চলচ্চিত্রের একটি করে শুভেচ্ছা টিকেটও দেওয়া হয়।